ঢাকা,শনিবার, ৪ মে ২০২৪

কুতুবদিয়া উপজেলা প্রশাসনসহ বিভিন্ন সংগঠন জাতীয় শোক দিবস পালন করেছে

আব্বাস সিদ্দিকী, কুতুবদিয়া ::
হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি, স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস কুতুবদিয়া উপজেলায় পালন করা হয়েছে। রবিবার (১৫ আগষ্ট) সকালে উপজেলা পরিষদের প্রাঙ্গনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ডা. নুরের জামান চৌধুরী।

এসময়ে সঙ্গে ছিলেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর হায়দার, উপজেলা আ’লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর, সাধারণ সম্পাদক ও আলী আকবর ডেইল ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুচ্ছাফা বিকম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা জাহাঙ্গীর আলম চৌধুরী, উপজেলা নির্বাচন কমিশন মো. জামশেদুল ইসলাম সিকদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা খোকন চন্দ্র দাস, জেলা আ’লীগের সদস্য শফিউল আলম কুতুবী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. রজব আলী, উপজেলা প্রাণীসম্পদ অধিদপ্তরের কর্মকর্তা ডা. লেলিন দে, মৎস কর্মকর্তা আইয়ুব আলী, কৃষি কর্মকর্তা মো. ফাহিম হাসান, সমাজ সেবা অধিদপ্তরের কর্মকর্তা আমজাদ হোসেন, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শহিদুল্লাহ, সমবায় অফিসার ওসমান গনি, আনসার ভিডিপির অফিসার ধনচরন দাশ, মুক্তিযোদ্ধা পুলিন বেহারি ও ভোলানাথ, উপজেলা যুবলীগের আহবায়ক আবু জাফর সিদ্দিকী, যুগ্ম আহবায়ক সেলিম উদ্দিন লিটন, উপজেলা ছাত্রলীগের সভাপতি খোরশেদ আলম, সাধারণ সম্পাদক মিজবাহুল রহমান তুহিনসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীগণ, পুলিশ, সাংবাদিক, আ’লীগ অঙ্গ সংগঠনের নেতাকর্মী।

এছাড়াও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, শ্রমিক লীগসহ বিভিন্ন সরকারি/বেসরকারি স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বৃক্ষরোপন, আলোচনা সভা, শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ, যুব ঋণের চেক বিতরণ, প্রতিবন্ধীদের মাঝে ত্রাণ বিতরণ, হাসপাতাল ও এতিমখানায় উন্নতমানের খাবার, কোরআন তিলাওয়াত ও দোয়া মাহফিল, উপজেলার সকল মসজিদে বিশেষ দোয়া ও সকল মন্দিরে বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়। আয়োজিত কর্মসূচি গুলোতে সকল শ্রেনী-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

পাঠকের মতামত: